লেবাশধারী শয়তানদের মুখোশ উন্মোচন পোষ্ঠ সাবধান সকল লা মাযহাবীদের কাছ থেকে
(প্রসঙ্গ লা মাযহাবীদের বুখারী শরীফে আলবানী মাযহাব)
সকল লা মাযহাবীদের জবাবে লিখছি যারা ৪ মাযহাবকে কটাক্ষ্য করে চলেন আপনাদের মতে কোন মাযহাব বা কারো কোন মতকে
গ্রহণ করা যাবে
না তার মানে
মাযহাব হচ্ছে একটি
মত আর ৪ মাযহাব হচ্ছে ৪টি মত আলহামদুলিল্লাহ খুব সুন্দর জবাব আপনাদের.আর আপনারা সব সময় বলেন আমরা কারো
কোন মতকে মানিনা শুধু কোরান ও সহীহ হাদীসকে মানি
ভাল কথা আমার
প্রখম প্রশ্ন আপনাদের বূখারী শরীফে যে কাঠ মিস্ত্রী আলবানীর মত দেওয়া হয়েছে বুখারী শরীফ খুলুন তাওহীদ পাবলিকেশনের ২য় খন্ডে
৩৪২ ৩৪৩ পৃ: সেখানে আপনারা কমপক্ষে রাবীসহ ১০ জন মুহাদ্দিসগণের নামে ডাহা
মিথ্যা জালীয়াতী করেছেন শুধু তাদের নামে
জালীয়াতী করেই ক্ষান্ত হন নি ২০ রাকাত তারাবীকে বাদ দিতে গিয়ে কাঠ মিস্ত্রী আলবানির মতকে
প্রাধান্য দিয়েছেন আপনারা সবাই বলেন আমরা
কোন কারো মত কে মানিনা কোরান আর সহীহ হাদীস
মানি তাহলে আমরা
কি ধরে নিব মি:কাঠ মিস্ত্রী আলবানীকে আপনারা রাসূল
(সা:)কে বাদ দিয়ে এই কাঠ মিস্ত্রী কে সবকিছুর গুরু মানেন .নাকি
সৌদী ও বৃটিশদের কাছে রিয়াল ও ডলারের বিনিময়ে বিক্রি করে দিয়েছেন, নাকি
নিজেরাই নতুন মাযহাব সৃষ্টি করেছেন তা মনে মনে মানেন
কিন্তু প্রকাশ করেত
পারেন না নিজেদের মুখোশ খুলে যাবে
বলে. আপনাদের এই বুখারী শরীফের ১টি হাদীসে কমপক্ষে ৫টি স্থানে নাসির উদ্দিন আলবানীর মতকে প্রাধান্য দিয়েছেন কেন তার জবাব কি দিতে
পারবেন .আপনারা কেয়ামত পর্যন্ত চ্যল্যাঞ্জ করে গেলাম পারলে দেখিয়ে দেন তারাবী নামায
৮ রাকাত সহীহ
মতে .আর ইসলামিক ফাউন্ডেশন এর হাদীস
থাকতে আপনাদের আবার
আলাদা বুখারী শরীফ
কেন লাগে নাকি
আলবানীর মতকে প্রতিষ্ঠিত করার জন্য সাধারণ মুসলিমদের কে নিয়ে
তাদের ঈমান নিয়ে
খেলছেন এর কোন
জবাব আছে কি আপনাদের কাছে আর কত বাটপারী করবেন
আপনারা সরলপ্রাণ মুসলমানদের কে নিয়ে. কি জবাব
দিবেন উপর ওয়ালার কাছে এই দুনিয়ায় না চলে যাবেন
মানুষকে ধোকা দিয়ে
ওপারে কাকে ধোকা
দিবেন এই কথা কি আপনাদের মনে একবার ও স্মরণ
হয় না লা মাযহাবী ভাইয়েরা.আমি ধিক্কার জানাই আপনাদের এই বাটপারীকে আমি ধিক্কার জানাই বুখারী শরীফের মত একটি
পবিত্র গ্রন্থকে অপবিত্র করার
জন্য আমি ধিক্কার জানাই সকল মুহাদ্দিসগণদের নামে
জালীয়াতী করার জন্য
ছি: ছি: ছি আপনাদের এই লেবাশধারী মুখোশ আমরা প্রকাশ করব ইনশাল্লাহ-প্রচারে-মোখলেছিয়া সূণ্নী খানকা শরীফ
No comments:
Post a Comment